মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাটে ৫৮ একর সরকারি জমি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: জেলা প্রশাসকের নেতৃত্বে চুনারুঘাটের পানছড়ি মৌজায় অবৈধ দখল হতে সরকারের ৫৮.৫০ একর জমি উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের পানছড়ি মৌজায় ১ নং খাস খতিয়ানভুক্ত ৫৮.৫০ একর সরকারি জমি অবৈধ দখলদারদের হাত থেকে উদ্ধার করে সাইনবোর্ড লাগিয়ে দেয়া হয়। এতে নেতৃত্ব দেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ, সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল, উপজেলা প্রকৌশলী মিশুক দত্ত, শানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুর রহমান তরফদার সবুজসহ অন্যান্যরা।

এ সময় জেলা প্রশাসক উদ্ধারকৃত জমি হতে অবৈধভাবে গাছ কর্তন থেকে বিরত থাকার আহ্বান জানান। অন্যথায় তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com