বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ উদ্বোধন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: জাতীয় বৃক্ষরাপণ-২০২০ এবং মুজিববর্ষ উপলক্ষে সারা দেশে ১ কোটি চারা বিতরণের কর্যক্রম গণভবনে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । এরই ধারাবাহিকতায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন, পৌরসভা ও ৯ টি ইউনিয়ন জুড়ে সারা উপজেলায় ২২ হাজার ৮২৫ টি বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা রোপণের উদ্বোধন করা হয়।

বৃহস্পিবার (১৬জুলাই) গণভবনে উদ্বোধন করেন প্রধানন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনের পরপরই মুজিববর্ষের আহ্বান “লাগাই গাছ বাড়াই বন” এই প্রতিপাদ্য সামনে রেখে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম এ কর্মসূচীর সুচনা করেন।

এসময় উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা ও সুধীজন উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন, পৌরসভা ও ৯ টি ইউনিওনে যথাসময়ে নির্ধারিত বৃক্ষচারা রোপণ করা হবে।

তিনি জানান, এখানে স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড.আব্দুস শহীদ এমপি, মহোদয়ের পক্ষ থেকে ২ হাজার ৫০০ টি চারাও রোপণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com