মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ছাড়-উপহারে ভরা ল্যাপটপের মেলা

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলছে ল্যাপটপ মেলা। তিন দিনের এই মেলা কাল শনিবার পর্যন্ত চলবে। আয়োজক এক্সপো মেকার কর্তৃপক্ষ জানিয়েছে, এতে বিভিন্ন ছাড় আর উপহারে বিক্রি হচ্ছে প্রযুক্তিপণ্য। মেলায় ১৬ হাজার ৫০০ টাকা থেকে ৩ লাখ ১০ হাজার টাকা দামের ল্যাপটপ এসেছে এবার।

মেলার প্রকৌশলগত পরিকল্পনাকারী মুহাম্মদ খান প্রথম আলোকে বলেন, ১৯তম বারের মতো ল্যাপটপ মেলা হচ্ছে। ক্রেতাদের ল্যাপটপ কেনার ধরনে পরিবর্তন এসেছে। এখন শুধু দাম দেখে মানুষ ল্যাপটপ কেনে না। ল্যাপটপ কোন কাজে তাঁরা ব্যবহার করবেন, সে বিষয়টি মাথায় রেখে ল্যাপটপ কেনেন তাঁরা। এখন ৩৫-৪৫ হাজার টাকা দামের ল্যাপটপগুলোতে আগ্রহ বেশি দেখা যায়।

ডেলের বিপণন কর্মকর্তা প্রতাপ সাহা জানান, মেলায় বরাবর ল্যাপটপ বিক্রি ভালো হয়। মেলা উপলক্ষে ছাড় ও উপহার থাকে। দর্শনার্থীরা মেলায় আসেন ল্যাপটপ কিনতে। ক্রেতাদের এখন পছন্দ বদলেছে। অনেকেই মেলা থেকে দামি ল্যাপটপ কেনেন।

মুহাম্মদ খান বলেন, এবারের ল্যাপটপ মেলার বিশেষত্ব হচ্ছে সবার চাহিদার মধ্যে বিভিন্ন দামের ল্যাপটপ। ছাড়-উপহার তো আছেই।

এক্সপো মেকার আয়োজিত এই মেলায় রয়েছে একটি মেগা প্যাভিলিয়ন, পাঁচটি স্পনসর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭টি স্টল। দেশি-বিদেশি বিভিন্ন প্রতিষ্ঠান এসব প্যাভিলিয়ন ও স্টলে ল্যাপটপ বিক্রি করছে।

ল্যাপটপ কিনে বের হওয়ার সময় তরিকুল ইসলাম বলেন, বাজারের চেয়ে প্রায় তিন হাজার টাকা কমে তিনি ল্যাপটপ কিনতে পেরেছেন। এ ছাড়া উপহারও পেয়েছেন। তাই মেলা থেকে ল্যাপটপ কিনেছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com