বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা মাছ অবমুক্তকরণ

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা মাছ অবমুক্তকরণ করা হয়।

আজ ২৬ জুলাই রবিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।

জানা যায়, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা পরিষদে পোনা মাছ অবমুক্তকরন এর কার্যকর্ম উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদির লস্কর। তিনি সকল কে এই মৎস্য সপ্তাহ উপলক্ষে দিকনির্দেশনা মূলক বক্তব্য মাধ্যমে বলেন আমরা বাঙালি আমাদের বৈশিষ্ট্য মাছে ভাতের সাথে সম্পর্কিত। তাই আমাদের কে এই সময়ে মাছ আহরণ থেকে বিরত থাকতে হবে। তাহলেই আমাদের প্রজন্মের আমিষের চাহিদা ঘাটতি হবেনা।সকল কে সরকারি বিধি নিষেধ মেনে চলার অনুরোধও করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com