বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শ্রীমঙ্গলে লজ্জাবতী বানর উদ্ধার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের চা-বাগান সংলগ্ন পূর্বাশা আবাসিক এলাকায় বিদ্যুতের তাঁরে জড়িয়ে আহত হয় একটি লজ্জাবতী বানর ।

মঙ্গলবার ( ৪ আগষ্ট ) সকালে খবর পেয়ে আহত বানরটিকে বাংলাদেশ বন্যপ্রাণী সেবাফাউন্ডেশনর পরিচালক সজল দেব উদ্ধার করে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে নিয়ে আসেন।

সজল দেব জানান, বানরটি বৈদ্যুতিক সর্টের আঘাতে শরীরের অনেকটা জ্বলসে যায়। তিনি বানরটিকে পন্যপ্রণী সেবা ফাউন্ডেশনে রেখে চিকিৎসা সেবা দিয়ে কিছুটা সুস্থ হলে লাউয়াছড়া জাতীয় উদ্যানে অবমুক্ত করে দেবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com