বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

মাধবপুরে করোনায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

কাজী মাহমুদুল হক সুজন: হবিগঞ্জের মাধবপুরে কোভিড-১৯ আক্রান্ত হয়ে মোহন বাঁশি দাস (৭৫) নামে এক অবসর প্রাপ্ত শিক্ষক মারা গেছেন।
৫ আগষ্ট সকালে উপজেলার আন্দিউড়া গ্রামে নিজ বাড়িতে তিনি মারা যান।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এএইচ এম ইশতাক আল মামুন মোবাইল ফোনে সত্যতা নিশ্চিত করেছেন।

এনিয়ে মাধবপুর উপজেলায় করোনা আক্রান্ত দুজনের মৃত্যু হয়। উপজেলার আন্দিউড়া গ্রামের বাসিন্দা প্রাক্তন শিক্ষক মোহন বাঁশির শরীরে করোনা উপসর্গ দেখা দিলে ২৮ জুলাই মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নমুনা দেন তিনি। ৩০ জুলাই মোহন বাঁশি দাসের করোনা পজিটিভ রিপোর্ট আসে পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলেও মঙ্গলবার (৪ আগষ্ট) রাতে স্বজনরা সেখান থেকে নিয়ে আসলে বুধবার (৫ আগষ্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আন্দিউড়া নিজ বাড়িতে মারা যান।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইশতিয়াক মামুন জানান, এপর্যন্ত উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ১৫৯ সুস্থ হয়েছে ১৩২ মৃত্যু ২জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com