বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

নবীগঞ্জে কিশোরীর আত্মহত্যা

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ(হবিগঞ্জ): নবীগঞ্জ পৌরসভার শিবপাশা (শ্যামলী) আবাসিক এলাকায় গলায় ফাঁস দিয়ে এক কিশোরী আত্মহত্যা করেছে। শুক্রবার (০৭ আগস্ট) সকালে ৯ ঘটিকায় নবীগঞ্জ পৌরসভার ধানসিড়ি আবাসিক এলাকা মেয়ের নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

জানা যায়, ওই এলাকার মঙ্গল দাশের মেয়ে লিপি রাণী দাশ(১৩) কে তার মা ঘরের রেখে অন্যের বাড়ি কাজ করতে যান। কাজ থেকে এসে বাড়ি ফিরে দরজা বন্ধ দেখে জানালা দিয়ে দেখতে পান লিপি ঝুলন্ত অবস্থায় আছে । পড়ে দরজা ভেঙে লিপির মরাদেহ উদ্ধার করা হয়।

লিপির মা জানান, প্রায় এক বছর ধরে আজমেরীগঞ্জ উপজেলার রনজিত সরকার (১৭) নামের এক ছেলের সাথে সিলেট একটি হাসপাতালে দেখা হয় লিপির সেখানে দুই জনের পরিচয়।পরিচয়ের সূত্র ধরে দুই জনের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। বিষয়টি আমরা জানতে পেয়ে নিষেধ করার পড় তারা গোপনে তাদের সম্পর্ক চালিয়ে যায়। আমার ধারনা তাদের মাঝে কোন বিষয় নিয়ে মন মালিন্য চলছিল এজন্য গতকাল থেকে আমার মেয়ে বলতেছে কিছু ভালো লাগছে না। আমি অন্যের বাসায় কাজ করি প্রতিদিনের মত আজকেও সকালে আমি আমার মেয়ে কে বলে যাই রান্না করার জন্য পরে আমার কাজ শেষে এসে দেখি দরজা বন্ধ জ্বানালা দিয়ে আমি দেখতে পাই লিপি ঝুলন্ত অবস্থায়। পরে চিৎকার করলে স্থানীয় লোকজন ছুটে আসেন। ওই এলাকার বাসিন্দারা জানান, কিছু দিন আগে ছেলে কে আমাদের ধানসিড়ি এলাকায় মেয়েকে নিয়ে পালানো অবস্থায় আটকানো হয়। তাদের বিয়ের বয়স না হওয়ায় তাদের কে বিয়ের প্রাপ্ত বয়স হওয়া পর্যন্ত অপেক্ষা কথা বলে ছেড়ে দেওয়া হয়। তার মধ্যে আজ হঠাৎ সকালে এ রকম ঘটনা হয়।

ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার সাব ইন্সেপেক্টর অমিতাভ তালুকদার ঘটনাস্থলে গিয়ে সুরাতাহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করেন। ঘটনার সত্যতা স্বীকার করে বিষয় টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com