বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শ্রীমঙ্গলে এমপি’র হস্তক্ষেপে ব্যবসায়ীদের অবরোধ প্রত্যাহার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলে ব্যবসায়ীর ওপর হালার প্রতিবাদে শুক্রবার ও শনিবার ব্যবসায়ী সমিতির নির্দেশে সকল ব্যবসা প্রতিষ্টান বন্ধ রাখার ঘোষণা দেওয়া দেয়। শুক্রবার বিকেলে প্রতিবাদ সভার কথা ছিল।

অবশেষে শুক্রবার সকালে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপির হস্তক্ষেপে ব্যবসায়ীদের ডাকা অবরোধ প্রত্যাহার করা হয়।  এমপি’র বাসবভনে ব্যবসায়ী নেতৃবৃন্দ ও উপজেলা ট্রাক, ট্যাংক লরী চালক সমিতির নেতৃবৃন্দকে নিয়ে বৈঠকের মাধ্যমে দুই পক্ষের মাঝে সংগঠিত সমস্যার সমাধান হয়।

এসময় ব্যবসায়ী সমিতি ও ট্রাক চালক সমিতির নেতৃবৃন্দ ছাড়াও শ্রীমঙ্গল থানার আইনশৃঙ্খলা বাহিনী ও শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উলেখ্য, গতকাল বৃহস্পতিবার  সন্ধ্যায় শহরের মক্কা সুপার মার্কেটের একটি দোকানের মালিক শ্রীমঙ্গল ট্রাক, ট্যাংক- লরি চালক সমিতির সাধারণ সম্পাদকের ড্রাইভার শাহজাহানের হাতে লাঞ্চিত হন । এরি প্রতিবাদে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির নেতাকর্মীরা রাতে সমাবেশ করে দুদিন দোকানপাট বন্ধ রাখার ঘোষণা দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com