বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

মৌলভীবাজারে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন বিতরণ

নিজস্ব প্রতিবেদক: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে শ্রীমঙ্গলে ও কমলগঞ্জে আলোচনা সভা ও অসচ্ছল ৮টি পরিবারের নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। উভয় অনুষ্ঠানে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসচ্ছল পরিবারের নারীদের হাতে সেলাই মেশিন তোলে দেন। একই সময়ে কমলগঞ্জের অসচ্ছল আরো ৮টি পরিবারের নারীদের শেলাই মেশিন বিতরণ করা হয়। শ্রীমঙ্গল ও কমলগঞ্জ এর মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।

শনিবার (৮ আগষ্ট) সকাল ১১ টায় শ্রীমঙ্গল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার অফিসে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম ।

প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব উপজেলা সহকারী কমিশনার ভূমি নেছার আহমদ, ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, কালিঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রানেশ গোয়ালা, সিন্দুরখান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল হেলাল, সাতগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিলন শীল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্ধন, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহেদা আক্তার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com