বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

চুনারুঘাটে মাস্ক পরিধান না করায় জরিমানা

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): হবিগঞ্জের চুনারুঘাটে মাস্ক পরিধান করে ব্যবসা প্রতিষ্টান পরিচালনা করা ও মধ্য বাজার যানজট মুক্ত রাখতে অভিযান চালায় উপজেলা প্রশাসন ও থানা পুলিশ।

সোমবার (১৭ আগষ্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযানে নেতৃত্ব দেন চুনারুঘাটের সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র পাল।

এ সময় উপস্থিত ছিলেন চুনারুঘাট থানার ওসি (তদন্ত ) চম্পক দাম। এ সময় মাস্ক পরিধান না করে ব্যবসা পরিচালনা না করার জন্য ৬ জনকে ১হাজার ৩ শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এ ছাড়া মধ্য বাজারসহ সড়কে যতথত গাড়ী পার্কিং করা জন্য একটি যাত্রীবাহী বাসসহ ৮ টি অটোরিক্সা সিএনজি আটক করা হয়। এ ব্যাপারে মামলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com