বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

আসামির খোঁজে রেজা’র বাসায় পুলিশ, মাইকিং করে গ্রামবাসীর অবস্থান

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) নির্বাচনী এলাকায় ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রেজা কিবরিয়ার বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। বুধবার (২৬ ডিসেম্বর) বিকাল পৌনে পাচঁটায় তার গ্রামের বাড়ি দেবপাড়া ইউনিয়নের জালালসাফ গ্রামে অভিযান চালানো হয়। এসময় দ্বিতল বাড়ির প্রতিটি কক্ষ তল্লাশি করে পুলিশ। পুলিশের দাবি এজাহারভুক্ত আসামির খোঁজে এ তল্লাশি চালানো হয়েছে। এসময় মসজিদের মাইকে প্রচার করে গ্রামবাসীকে জড়ো করে পুলিশের কাজে বাধা প্রদান করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জামাল আহমদ সুমনের উপর গত ১৯ ডিসেম্বর স্থানীয় বান্দের বাজার এলাকায় রেজা কিবরিয়ার সমর্থকরা  হামলা করে । এ ঘটনায় দায়েরকৃত মামলায় প্রধান আসামি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফু রেজা কিবরিয়ার বাড়িতে অবস্থান করছেন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় কে বা কারা মসজিদের মাইকে মাইকিং করে এ খবর প্রচার করে গ্রামবাসীকে লাঠিসোটা নিয়ে আসার আহ্বান জানালে গ্রামবাসীরা লাঠিসোটা নিয়ে জড়ো হন। পরে আসামি না পেয়ে পুলিশ চলে যায়।

এব্যাপারে ড. রেজা কিবরিয়ার একান্ত সহকারী সোহরাব হোসেন মাহদি ও শাহাবুদ্দিন শুভ জানান, তারা বাসায় অবস্থান করছিলেন, এসময় হঠাৎ একদল পুলিশ এসে বাসায় তল্লাশি চালায়। তিনি বলেন, পুলিশ আসামি ধরার নাম করে বিভিন্ন কক্ষে গিয়ে মালামাল তছনছ করতে থাকে। এক পর্যায়ে গ্রামবাসী মসজিদের মাইকে মাইকিং করলে পুলিশ চলে যায়।

এব্যাপারে নবীগঞ্জ থানার এসআই সামছুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ওয়ারেন্টভুক্ত আসামী মুজিবুর রহমান সেফু রেজা কিবরিয়ার বাড়িতে অবস্থান করছেন খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। তখন মসজিদের মাইকে অপপ্রচার করে গ্রামবাসীকে বিভ্রান্ত করে পুলিশের কাজে বাধা প্রদান করে। পরে আসামী না পেয়ে আমরা চলে আসি।

ড. রেজা কিবরিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি তল্লাশির বিষয়টি নিশ্চিত করেন বলেন, আমাকে হয়রানী করার জন্যই এই তল্লাশি করা হয়েছে। তবে এতে তিনি ভীত নন বলেও জানান।

20 - Femme

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com