সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বাহুবলে স্বেচ্ছাসেবক লীগ নেতার মাতার মৃত্যুতে শোক প্রকাশ

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা: বাহুবল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এমরানুল হক এর মাতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন রশীদ রিমন এর একমাত্র ফুফু এবং উপজেলার বাদে সাতপাড়িয়া (কবিরপুর) গ্রামের আব্দুল গফুর এর স্ত্রী মোছা: সুফিয়া বেগম (৬১) এর অকাল মৃত্যুতে বাুহবল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়।

আহ্বায়ক ফারুকুর রশীদ ফারুক লিখিত এক শোক বার্তায় মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

তিনি বুধবার (২৬ ডিসেম্বর) রাত ১১ টায় উনার নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহী———-রাজিউন। মৃত্যুকালে তিনি স্বামী, চার পুত্র ও এক কন্যা সন্তান সহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার বিকাল ৪টায় বাহুবল মাদ্রাসা মাঠে মরহুমার জানাজা নামাজ সম্পন্ন করে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com