শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

মাধবপুরে গরুচুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবকের মৃত্যু

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে গরু চুরি করতে গিয়ে ধরা খেয়ে জনতার গণপিটুনিতে মাছুম মিয়া (৩০) নামে যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার বিকেলে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মাছুম মিয়া মাধবপুর উপজেলার নোয়াপাড়া গ্রামের বক্কর আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, একটি সংঘবদ্ধ চোরের দল সোমবার ভোররাতে মাধবপুর উপজেলার ছাতিয়াই এলাকায় গরু চুরি করতে যায়। এ সময় তারা ওই এলাকার আব্দুল মতিন মিয়ার গোয়াল ঘর থেকে গরু চুরি বাহিরে বের করলে বিষয়টি এলাকাবাসী আঁচ করতে পারে। এ সময় স্থানীয় লোকজন ধাওয়া করলে সাথে থাকা সব চোর পালিয়ে গেলেও মাছুম মিয়া ধরা পড়েন। পরে স্থানীয় লোকজন তাকে গণপিটুনি দেয়। খবর পেয়ে ছাতিয়াইন ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি ইকবাল হোসেন আরও জানান- এ ঘটনায় গরুর মালিক আব্দুল মতিন বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২/৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com