শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

বাহুবলে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : “মুজিব বর্ষের আহ্বান যুব কর্মসংস্থান” এই স্লোগানকে ধারণ করে বাহুবলে বাহুবলে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার (০১ নভেম্বর) সকাল ১১টায় বাহুবল অফিসার্স ক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদারের সভাপতিত্বে ও সহকারি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জহিরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) খৃস্টফার হিমেল রিছিল, ভাইস চেয়ারম্যান ইয়াকুত মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াছমিন, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, সুহেল আহমেদ কুটি, উপজেলা ভারপ্রাপ্ত প্রাণি সম্পদ অফিসার ডা. মৃদুল কান্তি দেব, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হামিদ, উপজেলা খাদ্য কর্মকর্তা নজির মিয়া।

বক্তব্য রাখেন প্রভাষক মোহাম্মদ ইয়াকুত আলী, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল চৌধুরী, আলমগীর হোসেন, আব্দুল কাদির।

সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ হোসেন শাহ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা কামরুল ইসলাম ও গীতা পাঠ করেন রতন আচার্য্য।

আলোচনা সভা শেষে প্রশিক্ষণপ্রাপ্ত যুবক-যুবতীদের মাঝে ঋণ ও সনদপত্র বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com