মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

এমপি মাহবুব আলীকে মন্ত্রী চায় এলাকাবাসী

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা: সিলেট বিভাগের মধ্যে সর্বোচ্চ ভোটে নির্বাচিত হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য সুপ্রিম কোর্টের আইনজীবী মাহবুব আলীকে মন্ত্রী করার দাবি করেছেন তার এলাকার জনগণ।

গত দশম জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হবার পর থেকে এ দাবি করা হচ্ছে। অ্যাডভোকেট মাহবুব আলী অত্যন্ত পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে পরিচিত। তাকে মন্ত্রী হিসেবে দেখতে চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে দাবি করা হচ্ছে।

আওয়ামী লীগ নেতারা দাবি করে বলেন, হবিগঞ্জ দ্বিতীয় গোপালগঞ্জ হিসেবে খ্যাত। গত ২০০১ সালে সারাদেশে আওয়ামী লীগ কমসংখ্যক আসন পেলেও প্রতিকুল অবস্থার মধ্যে ৪টি আসন পেয়েছিল। ২০০৮ সালে ২৯শে ডিসেম্বর নবম জাতীয় সংসদ নির্বাচনেও হবিগঞ্জ ৪টি আসন পেয়েছিল। হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসন থেকে তখন এমপি নির্বাচিত হয়েছিলেন এনামুল হক মোস্তফা শহিদ।

তখন তিনি মন্ত্রীসভায় ঠাঁই পেয়ে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে বর্ষীয়ান নেতা এনামুল হক মোস্তফা শহীদকে বাদ দিয়ে দলীয় মনোনয়ন পেয়ে অ্যাডভোকেট মাহবুব আলী সংসদ সদস্য নির্বাচিত হন। এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন পেয়ে নিকটম প্রার্থী থেকে ৩ লাখ ৯ হাজার ভোট বেশি পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

যা সিলেট বিভাগে অন্য সকল বিজয়ী প্রার্থীর প্রাপ্ত ভোটের রেকর্ড ভেঙেছে। তার নির্বাচনী এলাকায় ২৫টির বেশি চা বাগানসহ বিপুল সংখ্যক উন্নয়ন বঞ্চিত জনগোষ্ঠী রয়েছে।

জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা সুকোমল রায় জানান, বিগত সময়ে হবিগঞ্জে কোন মন্ত্রী দেওয়া হয়নি। তাই জনস্বার্থে পরিচ্ছন্ন রাজনীতিবিদ সংসদ সদস্য অ্যাডভোকেট মাহবুব আলীকে মন্ত্রী করা হলে পুরো হবিগঞ্জবাসী খুশি হবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com