শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন

ঢাকার আশুলিয়ায় ট্রাক চাপায় নিহত ২

তরফ নিউজ ডেস্ক : সাভারের আশুলিয়ায় বালি ভর্তি একটি ট্রাকের চাপায় রিকশাচালক ও পথচারীসহ দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিন জন। তাদেরকে উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সকালে আব্দুল্লাপুর-বাইপাইল মহাসড়কের ইটখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহতদের মধ্যে পথচারী মৌসুমি আক্তারের (২২) নাম পাওয়া গেছে। এছাড়াও আহতরা হচ্ছে, জাহের আলী (৬০), চান্দু বিবি (৬৫) ও ফরহাদ আলী (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে আশুলিয়া থেকে বালি ভর্তি একটি ট্রাক বাইপাইলের উদ্দেশ্যে রওনা দেয়। পরে ট্রাকটি বাইপাইল-আব্দুল্লাপুর মহাসড়কের ঘোষবাগের ইটখোলা এলাকায় পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের উপর দাড়িয়ে থাকা রিকশাচালক ও পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশার চালক নিহত হয়। এছাড়াও গুরুত্বর আহত অবস্থায় আরো চার জনকে উদ্ধার করে পাশের নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৌসুমি আক্তার নামের এক নারীকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) জাবেদ মাসুদ বলেন, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে বলেও তিনি জানান। আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com