রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

মধ্যরাতে অসহায়দের ঘরে শীতবস্ত্র নিয়ে হাজির ইউপি চেয়ারম্যান

বয়োবৃদ্ধ শীতার্ত মহিলার গায়ে শীতবস্ত্র তুলে দিচ্ছে ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলম

মনিরুল ইসলাম শামিম : পর্যাপ্ত শীতবস্ত্রের অভাবে গরিব ও অসহায় মানুষরা যখন প্রচন্ড শীতে কাঁপছিল তখনই শীতবস্ত্র নিয়ে হাজির হলেন ইউপি চেয়ারম্যান। বয়োবৃদ্ধ পুরুষ মহিলা ও শিশু বাচ্চাদের গায়ে শীতবস্ত্র পড়িয়ে দিয়ে যেন শীতকে তাড়িয়েই দিলেন। অসহায়দের প্রতি ইউপি চেয়ারম্যানের এমন দরদ দেখে সবাই আবেগ আপ্লুত হয়ে পড়েছেন। বলছিলাম বাহুবল উপজেলা স্নানঘাট ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ফেরদৌস আলমের কথা। তিনি মঙ্গলবার (০৫ জানুয়ারি) মধ্যরাতে স্নানঘাট ইউনিয়নের গাংধার ও আশাতলা গ্রামের প্রায় অর্ধশত গরিব ও অসহায় বয়োবৃন্ধ পুরুষ, মহিলা ও শিশুদের বাচ্চাদের বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র তুলে দেন।

এ সময় ফেরদৌস আলম বলেন, আমার খুব কষ্ট হয় যখন রাতে ঘুমাতে গিয়ে মনে পড়ে ঐ সব মানুষদের কথা। যারা অর্থের অভাবে শীতবস্ত্র কিনতে না পেরে ঠান্ডা কাঁপছে। যারা কাপড়ের অভাবে শরীর ঢাকতে পারছে না। আমি তাদের শান্তির ঘুম নিশ্চিত করতেই বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র তুলে দিচ্ছি। আমার এই কার্যক্রম পুরো শীতকাল জুড়েই অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মাজু মিয়া, সুফিয়া খাতুন ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি চিত্তরঞ্জন রায় প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com