সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

সিলেটের এএসপি পুত্রের কানাডায় উচ্চ ডিগ্রি লাভ

কোহিনুর প্রীতি, বিশেষ প্রতিনিধি: নোয়াখালী জেলার চাটখিল উপজেলার কৃতি সন্তান পুলিশ কর্মকর্তা এএসপি মাঈন উদ্দিন খান লিটনের একমাত্র ছেলে নুর উদ্দিন খান কানাডার বিশ্বখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান দ্য ইউনিভার্সিটি অব ব্রিটিশ কলম্বিয়া থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ার হিসাবে সফলতার সাথে গ্রেজুয়েশান সম্পন্ন করেছেন।

ছেলের এই কৃতিত্বে গর্বিত বাবা মাঈন উদ্দিন খান লিটন তাঁর ফেসবুক পোস্টে লিখেছেন, প্রাপ্তির অনুভুতি প্রকাশ করা কি যে আনন্দের তা উপস্থাপন করে বুঝানো যায় না। আজ আমার জীবনের সবচেয়ে আনন্দের দিন। “ছেলে আমার কথা রেখেছে”। আমার একমাত্র ছেলে বিশ্বের খ্যাতিনামা “The University of British Columbia Canada”থেকে Computer Engineening-এ সফলতার সাথে গ্রেজুয়েশান ডিগ্রী অর্জন করে বিশ্বখ্যাত “Ubisoft Canada”তে স্থায়ীভাবে Software Engineer হিসেবে চাকুরী করার সুযোগ করে নিয়েছে। তাঁর এই অর্জনে হয়তো বেঁচে থাকলে সব চেয়ে বেশী খুশি হতেন আমার জান্নাতবাসী বাবা। আল্লাহর কাছে প্রার্থনা করি তিনি যেন এই অসাধারণ অর্জনের সংবাদ আমার বাবার কানে পৌঁছান। সাথে সাথে ধন্যবাদ জানাই সহধর্মীনিকে যিনি নিজের সুখ আল্লাদকে বিসর্জন দিয়ে সার্বক্ষনিক হাজার প্রতিবন্ধকতাকে জয় করে ছেলেকে সাহস দিয়ে আমাকে যোগ্য আসনে বসিয়েছেন। সবাই আমার ছেলেকে দোয়া করবেন।

উল্লেখ্য মাঈন উদ্দিন খান বাংলাদেশ পুলিশের এএসপি হিসেবে পদোন্নতি পেয়ে বর্তমানে সিলেটে কর্মরত রয়েছেন। এর আগে তিনি ঢাকায় সিআইডিতে, খাগড়াছড়ির রামগড়, বান্দরবান ও কুমিল্লার লাকসাম থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করছেন।

মাঈন উদ্দিন খান লাকসামে কর্মরত থাকা অবস্থায় থানা ভবনের সামনে দৃষ্টিনন্দন একটি মসজিদ নির্মাণ করে ব্যাপক প্রশংসিত হয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com