রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

চুনারুঘাটে একটি ব্রিজের অভাবে দশ হাজার মানুষের দুর্ভোগ

মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের মানিকভান্ডার গ্রামের মুড়িছড়ার ওপর একটি ব্রিজের অভাবে পূর্বাঞ্চলের ৫/৬টি গ্রামের প্রায় হাজার দশেক জনসাধারণ চরম দুর্ভোগ পোহাচ্ছে।

সরেজমিনে জানা যায়, উপজেলার গাজীপুর ইউনিয়নের মানিকভান্ডার, বড়ক্ষের, মুড়িছড়া, উসমানপুর, নালুয়া চা বাগান সহ আশপাশের গ্রামের পাড়াপাড়ের একটি এই ব্রিজটি। মুড়িছড়ার উপর একটি ব্রিজ না হওয়ায় জরাজীর্ণ একটি পাকা সাকো দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে স্কুলের ছাত্র-ছাত্রী সহ এলাকার জনসাধারণ চলাচল করতে হচ্ছে। বর্ষা মৌসুমে জীবনের ঝুঁকি নিয়ে উক্ত ছড়া পাড় হতে হয়। এলাকার কৃষকরা তাদের উৎপাদিত পণ্য উপজেলা ও জেলা সদরে সরবরাহ করতে পারছেন না। এতে তাদের উৎপাদিত পণ্যের উপযুক্ত মূল্য থেকে বঞ্চিত হচ্ছে।

১নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির খানকে বিষয়টি জানানো হলে তিনি জানান, আমরা ইতিমধ্যে মানিকভান্ডার মুড়িছড়ায় একটি ব্রিজ নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেছি। অচিরেই ব্রিজ নির্মাণের কাজ শুরু হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com