রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

তাজুল ইসলাম এমপি মন্ত্রী হওয়ায় এলাকায় আনন্দ, মিষ্টি বিতরণ

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্রা): কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে সদ্য নির্বাচিত সংসদ সদস্য লাকসাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. তাজুল ইসলামকে মন্ত্রী করার খবরে এলাকায় আনন্দের বন্যা বইছে। চলছে মিষ্টি বিতরণ।

মো. তাজুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠ ও আস্থাভাজন রাজনীতিবিদ হিসেবে এলাকায় ব্যাপক পরিচিত। তিনি কুমিল্রা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি।

এলাকার জনগনের দীর্ঘদিনের দাবি ও আশা পূরণ করে তাকে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের পূর্ণ মন্ত্রী করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সর্বস্তরের জনগণসহ রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।

মো. তাজুল ইসলাম ১৯৯৬ সালে এ আসনে প্রথমবার আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। পরবর্তিতে এবারসহ তিনি চারবার সংসদ সদস্য নির্বাচিত হন।

বিগত পনের বছর সংসদ সদস্য থাকাকালে তিনি স্বরাষ্ট্র মন্ত্রনালয়, অর্থ মন্ত্রনালয়, পরিকল্পনা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং সর্বশেষ বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছেন।

এবার তাকে স্থানীয় সরকার পল্রী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী করার খবরে গোটা এলাকায় আনন্দের বন্যা বইছে। মন্ত্রীত্ব পাওয়ার আনন্দে দলীয় নেতাকর্মীরা লাকসাম-মনোহরগঞ্জে মিষ্টি বিতরণ করছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com