মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

সিলেটে বিপুল পরিমান ইয়াবাসহ নারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: সিলেট নগরী থেকে ২৮ হাজার ৮০০ পিস ইয়াবাসহ রোকসানা আক্তার (৩৬) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোকসানা জকিগঞ্জ উপজেলার এওলাসার গ্রামের আব্দুল হামিদ চৌধুরীর স্ত্রী। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেলে নগরীর শাহজালাল উপশহর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর একটি আভিযানিক দল নগরের শাহজালাল উপশহর এলাকায় অভিযান চালায়। এসময় ওই এলাকায় অভিযান চালিয়ে ২৮ হাজার ৮০০ পিস ইয়াবাসহ রোকসানা আক্তারকে গ্রেপ্তার করে র‌্যাব। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে শাহপরাণ থানায় মাদক আইনে মামলা দায়ের করে। পরে তাকে শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়েছে।

অভিযানে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অধিনায়ক লে. কর্ণেল আবু মুসা মো. শরীফুল ইসলামের নেতৃত্বে মেজর মো. শওকাতুল মোনায়েম, সহকারী পুলিশ সুপার (এএসপি) একেএম কামরুজ্জামান এবং সহকারী পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লাহসহ সদর কোম্পানীর একটি দল অংশ নেয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com