মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

১০ দিনের মাথায় সিলেট রুটে ফের বগি লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার: মৌলভীবাজার কুলাউড়া উপজেলার ভাটেরা এলাকায় আখাউড়া থেকে সিলেটগামী তেলবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। এ ঘটনায় সিলেটের সাথে ঢাকা-চট্টগামের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

কুলাউড়া স্টেশন মাস্টার মুহিব উদ্দিন আহমদ জানান, আজ দুপুর ২টার সময় আখাউড়া থেকে সিলেটগামী তেলবাহী ট্রেন ভাটেরা এলাকা অতিক্রমকালে একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। আড়াই টারদিকে কুলাউড়া স্টেশন থেকে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেছে।

বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় সিলেটের সাথে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। উদ্ধার কাজ শেষ হতে দুই থেকে আড়াই ঘণ্টা সময় লাগতে পারে। তবে বিকাল ৩টা পর্যন্ত কুলাউড়া স্টেশনে কোন ট্রেন আটকা পড়েনি।

১০ দিনের মাথায় আবারও কুলাউড়া উপজেলার ভাটেরা এলাকায় সিলেটগামী তেলবাহী ট্রেনের একটি বগির ৪ টি চাকা লাইনচ্যূত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com