শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী ও সচিব দু’জনই সুনামগঞ্জের বাসিন্দা

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জ-(দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর) আসনের সংসদ সদস্য সাবেক অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান সোমবার বিকালে পূর্ণ মন্ত্রী হিসেবে পরিকল্পনা মন্ত্রীর দায়িত্বভার গ্রহণ করেছেন।

ক্লিন ইমেজের সজ্জন রাজনীতিবিদ এমএ মান্নান প্রতিমন্ত্রী থেকে পদোন্নতি পেয়ে পূর্ন মন্ত্রী হয়ে পরিকল্পনা মন্ত্রী হয়েছেন।
কাকতালীয়ভাবে হলেও সত্য সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়া গ্রামের বাসিন্দা এমএ মান্নান যে মন্ত্রণালয়ের মন্ত্রী সেই মন্ত্রণালয়ের সচিব সুনামগঞ্জ শহরে আরপিননগরের বাসিন্দা দিলোয়ার বখত। প্রতিমন্ত্রী এমএ মান্নানের মতই তিনিও
কিছুদিন পূর্বে ভারপ্রাপ্ত সচিব থেকে পদোন্নতি পেয়ে পূর্ণ সচিবের দায়িত্বভার গ্রহণ করেন।

জানা যায়, পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান ও সচিব দিলোয়ার বখতের মধ্যে আগে থেকেই যোগাযোগ ও সৌহাদ্যপূর্ণ সম্পর্ক রয়েছে। জেলা প্রশাসনের একাধিক কর্মসূচিতে জেলার এই দুই কৃতী সন্তান একসাথে উপস্থিত থেকেছেন। এখন দুইজনই জেলার উন্নয়নে নিরলসভাবে কাজ করবেন বলে আশা জেলাবাসীর।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com