রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

সুষ্ঠু তদন্ত চান কাদের মির্জা

তরফ নিউজ ডেস্ক: নোয়াখালীর কোম্পানীগঞ্জের ঘটনায় সুষ্ঠু তদন্তের জন্য তথ্যমন্ত্রী হাছান মাহমুদের সমন্বয়ে একটি নিরপেক্ষ তদন্ত টিম গঠন করার আহ্বান জানিয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা।

কাদের মির্জা বলেন, “ঘটনার সুষ্ঠু তদন্ত করুন। তথ্যমন্ত্রী হাছান মাহমুদের সমন্বয়ে একটি নিরপেক্ষ তদন্ত টিম গঠন করুন। বিতর্কিত জেলা কমিটি দিয়ে কোনো তদন্ত টিম গঠন করা হলে তা গ্রহণযোগ্য হবে না।”

শনিবার (১৩ মার্চ) বসুরহাট পৌর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ছাড়া আর কোনো সভা-সমাবেশ করা হবে না।”

বসুরহাটে গ্রেপ্তার আতঙ্ক তৈরি হয়েছে জানিয়ে কাদের মির্জা বলেন, “কোম্পানীগঞ্জে চারপাশে গ্রেপ্তার আতঙ্ক তৈরি হয়েছে। বেশ কিছু নেতা-কর্মী আটকও হয়েছেন। গ্রেপ্তারের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন উপজেলার নেতা-কর্মীরা। সাধারণ মানুষও আতঙ্কিত।”

প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ এনে মেয়র আরও বলেন, “পৌর কার্যালয়ে হামলা ও গুলি চালিয়ে হত্যা করতে না পেরে পুলিশ এখনো জেলা সদরে বসে হত্যার পরিকল্পনা করছে।”

অন্যদিকে পুলিশ জানায়, “সাম্প্রতিক সময়ে সৃষ্ট রাজনৈতিক সংকট নিরসনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে ওপরের নির্দেশে গ্রেপ্তার চলবে।”

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com