বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

নবীগঞ্জে ওয়ারেন্টভূক্ত আসামী আলোচিত সোহেল গ্রেফতার

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : নবীগঞ্জে সোহেল মিয়া (৩৮) নামের এক ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৯ জানুয়ারি) সন্ধা ৭ টার দিকে নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড় থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত সোহেল মিয়া নবীগঞ্জ উপজেলার ঘোলডুবা গ্রামের মৃত আতর আলীর ছেলে।

নবীগঞ্জ থানার এস আই কাউছার আলম জানান, আদালতের একটি মামলায় সে ওয়ারেন্টভূক্ত আসামী হিসেবে পালিয়ে বেড়াচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৪ সালের মে মাসে এই সোহেল মিয়া নবীগঞ্জ শহরের ব্যবসায়ী দিলাওর মিয়ার নিকট ২ লাখ ৯০ হাজার টাকার বিনিময়ে ১৯ শতক জমি বিক্রি করেন। কথা থাকে রেজিষ্ট্রিরী করে দেয়ার পর নবীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা মোতাহির মিয়ার নিকট থেকে টাকা বুঝে নিবে।

সে মোতাবেক ওই বছরের ৯ মে উক্ত জমি রেজিষ্ট্রারী করে দেয় সোহেল। ১০ মে মোতাহির মিয়া নবীগঞ্জ এক্সিম ব্যাংকে তার একাউন্ট থেকে ২ লাখ ৯০ হাজার টাকা উত্তোলন করে সোহেলকে বুঝিয়ে দেন। যা ওই ব্যাংকের সিসি ক্যামেরায় ধারণ করা ছিল। কিন্তু এর ২ দিন পর অর্থাৎ ১১ মে আওয়ামীলীগ নেতা মোতাহির মিয়া মারা গেলে সোহেল মিয়া মৃতের পরিবারের নিকট ওই টাকা দাবী করে।

তবে মৃতের পরিবার এবং ব্যবসায়ী প্রতিষ্টানের কর্মচারীরা সোহেল মিয়ার টাকা পরিশোধের বিষয়টি অবগত থাকায় তাকে আটক করা হয়। এমনকি টাকা গ্রহনের দৃশ্য ব্যাংকের সিসি ক্যামেরায় ধারণকৃত থাকায় ব্যবসায়ী নেতৃবৃন্দ ক্ষিপ্ত হয়ে সোহেলকে পুলিশে সোপর্দ করেন।

পরে আটককৃত সোহেল লোভের বশিভুত হয়ে ওই টাকা পাওনার নাটক সাজায় বলে স্বীকার করে এবং ভবিষ্যতে এ ধরনের ঘটনা না ঘটানোর জন্য মুছলেখা দিলে তাকে ছেড়ে দেওয়া হয়। এনিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে তোলপাড় সৃষ্টি হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com