শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

লাকসামে নির্বাচনী সহিংসতায় আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) : কুমিল্লার লাকসাম উপজেলার বাকই দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ফয়েজ উল্যাহ (৫২) দীর্ঘ ১১ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ (৯ জানুয়ারি) বুধবার রাতে চলে গেলেন না ফেরার দেশে।

গত ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের দিন বাকই দক্ষিণ ইউপির কৈত্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অদূরে স্থানীয় বিএনপি সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ফয়েজ উল্যাহ।

ওইদিন সকালে তিনি ভোট দিয়ে কেন্দ্র থেকে বের হয়ে রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় ওৎ পেতে থাকা বিএনপি সন্ত্রাসীরা তাকে দারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। চিৎকার শুনে তার ছেলে এগিয়ে এলে তাকেও সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে।

স্থানীয় লোকজন দুজনকে উদ্ধার করে প্রথমে পাশ্ববর্তী বিজরা একটি হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত ফয়েজ উল্যাহর অবস্থা সংকটাপন্ন দেখে কর্তব্যরত চিকিৎসক বাবা ও ছেলেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে ফয়েজ উল্যাহর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দীর্ঘ ১১ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে চিকিৎসাধীন অবস্থায় ফয়েজ উল্যাহ আজ বুধবার রাতে মারা যান।

এর আগে ওই ঘটনায় লাকসাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছিল।

স্থানীয় সংসদ সদস্য এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম আওয়ামী লীগ নেতা ফয়েজ উল্যাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com