মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন ৫০ লাখ মানুষ অনলাইন জুয়ায় যুক্ত, আসছে সম্মিলিত অভিযান বাহুবলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো “ইউসেব”

উন্নয়নের মাধ্যমে প্রমান করতে চাই আমি জনগনের সেবক : এমপি মিলাদ গাজী

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : নবীগঞ্জ উপজেলার আউশকান্দি র.প.উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের গর্ভনিং বডির পক্ষ থেকে শুক্রবার (১১ জানুয়ারি) সকালে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয় হবিগঞ্জ-১ আসনের নবাগত সংসদ সদস্য গাজী মোঃ শাহনেওয়াজ মিলাদ এমপিকে।

এসময় তার বাসায় উপস্থিত হাজারো জনতার উদ্দেশ্যে গাজী মোঃ শাহনেয়াজ মিলাদ এমপি বলেন, আমি এমপি নয় নবীগঞ্জ- বাহুবলের জনগণ এমপি, আমাকে এমপি সাহেব ডাকতে হবে না, মহান আল্লাহ সহায় থাকলে আমি উন্নয়নের জন্য জনগণের সেবক হিসাবে কাজ করতে চাই। তিনি আরো বলেন আমি উন্নয়নের মাধ্যমে প্রমান করতে চাই আমি আপনাদের সেবক,এমপিত্ব করবে আমার এলাকার জনগণ, আমি নয়। আমি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সততার সাথে উন্নয়নসহ সব কাজ করতে চাই। আমার উন্নয়ন কাজে কেউ অনিয়ম দূর্নীতি করলে তা বরদাশত করা হবে না। আমার নাম ভাঙ্গিয়ে কেউ কোন অনিয়ম করার প্রমান পেলে দ্রুত ব্যবস্থা নিবো। ঢাকা-সিলেট মহাসড়কে চার লাইন হবে।সিএনজি এর জন্য আলাদা একটি লাইন করে দিবো ইনশাআল্লাহ। আমার আল্লাহ সহায় থাকলে সব হবে।

এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভনিং বডির সভাপতি সুহুল আমিন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি  গর্ভনিং বডির সদস্য এম.এ আহমদ আজাদ, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভানিং বডির সদস্য সচিব ও প্রধান শিক্ষক লুৎফুর রহমান, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভানিং বডির সদস্য ও গোপলার বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফাজ্জুল হক, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভানিং বডির সদস্য কলেজের অধ্যাপক ইকবাল বাহার তালুকদার, জেলা যুবলীগের সদস্য সৈয়দ শাহ দরাজ,সহ শতাধিক নেতাকর্মী।

এসময় সিন্ধান্ত হয় আগামী ২৭ জানুয়ারি আউশকান্দি ও,প,উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে এর ছাত্র ছাত্রী, শিক্ষক শিক্ষিকা অভিভাবক ও গর্ভানিং বডির সদস্যদের পক্ষ থেকে নব নির্বাচিত এমপি কে বিশাল সংবর্ধনা প্রদান করার হবে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com