বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে সমস্যা ও সম্ভাবনা শীর্ষক মতবিনিময় সভা

শ্রীমঙ্গলে সমস্যা ও সম্ভাবনা শীর্ষক মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন লন্ডন প্রবাসী এম এ মতিন।

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) সংবাদাতা : শ্রীমঙ্গলের সমস্যা ও সম্ভাবনা শীর্ষক সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে স্থানীয় একটি রেস্টুরেন্টে শ্রীমঙ্গলের সন্তান লন্ডন প্রবাসী এম এ মতিনের উদ্যোগে দৈনিক খোলা চিঠি পত্রিকার সম্পাদক সরফরাজ আলী বাবুলের সভাপতিত্বে মতবিনিময় সভায় স্থানীয় সাংবাদিকরা অংশগ্রহন করেন।

সভায় এম এ মতিন পর্যটন কেন্দ্র শ্রীমঙ্গলের পরিচ্ছন্নতা, যানজট, ফুটপাত, স্যানিটেশন, রাস্তাঘাট ও  বিভিন্ন ঐতিহ্যবাহী স্থাপনাসমূহের সমস্যা ও সম্ভবাবনার উপর আলোচনা করেন।

তিনি বলেন, শহরের এসব সমস্যা সমাধানে সরকারী বিভিন্ন প্রতিষ্ঠান বিশেষ করে পৌরসভা কর্তৃপক্ষের করণীয় রয়েছে। নাগরিকরা পৌরকর দিচ্ছেন বর্ধিত হারে। বিভিন্ন আন্তজার্তিক সংস্থা পৌরসভার উন্নয়নে টাকা দিচ্ছেন, কিন্তু পৌরবাসী সে তুলনায় নাগরিক সুবিধা পাচ্ছেন না। ভাঙ্গা রাস্তা ঘাট, যানজট, বেদখল ফুটপাত ও অপরিচ্ছন্ন শহর দেখে শ্রীমঙ্গলে আসা পর্যটকরা শ্রীমঙ্গল সম্পর্কে বিরূপ ধারণা নিয়ে যাচ্ছেন।

এসময় শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীসহ সাংবাদিকরা শ্রীমঙ্গলের এসব পরিচিত সমস্যার সাথে একমত প্রকাশ করে সব শ্রেণী পেশার মানুষের সমন্বয়ে একটি কমিটি করে আচিরেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জবাবদিহিতার আওতায় আনার আহবান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com