মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মৌলভীবাজারে শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম জেলার শ্রেষ্ট নির্বাহী অফিসার হিসেবে মনোনিত হয়েছেন।

বুধবার (২৩ জুন) মৌলভীবাজার জেলা প্রশাসক সিলেট বিভাগের শ্রেষ্ট জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এ ঘোষনা দেন।

জেলা প্রশাসকের কার্যালয়ে জাতীয় শুদ্ধাচার ২০২০-২০২১ অর্থ বছরের পুরস্কার প্রদান অনুষ্টানে প্রধান অথিতি হিসেবে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামকে ক্রেষ্ট ও সম্মাননা সনদপত্র প্রদান করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্টানে জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম জেলার শ্রেষ্ট ইউএনও নির্বাচিত হওয়ায় শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও সকল অতিরিক্ত জেলা প্রশাসকদের প্রতি কৃতজ্ঞত জ্ঞাপণ করেন।

তিনি শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনে কর্মরত সহকর্মী কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তিতে শ্রীমঙ্গল উপজেলা ব্যাপী কর্মস্পৃহা আরো গতিশীল করবে এবং আগামীতে কর্মে আরো গতিশীলতা আনবে। উৎফুল্ল মনোভাব নিয়ে জনমানুষের কল্যানে কাজ করে যাবেন।

এদিকে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জেলার শ্রেষ্ট নির্বাহী অফিসার নির্বাচিত হওয়ায় বিভিন্ন সামাজি সংগঠনের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com