শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

মৌলভীবাজারে শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম জেলার শ্রেষ্ট নির্বাহী অফিসার হিসেবে মনোনিত হয়েছেন।

বুধবার (২৩ জুন) মৌলভীবাজার জেলা প্রশাসক সিলেট বিভাগের শ্রেষ্ট জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এ ঘোষনা দেন।

জেলা প্রশাসকের কার্যালয়ে জাতীয় শুদ্ধাচার ২০২০-২০২১ অর্থ বছরের পুরস্কার প্রদান অনুষ্টানে প্রধান অথিতি হিসেবে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামকে ক্রেষ্ট ও সম্মাননা সনদপত্র প্রদান করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্টানে জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম জেলার শ্রেষ্ট ইউএনও নির্বাচিত হওয়ায় শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও সকল অতিরিক্ত জেলা প্রশাসকদের প্রতি কৃতজ্ঞত জ্ঞাপণ করেন।

তিনি শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনে কর্মরত সহকর্মী কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তিতে শ্রীমঙ্গল উপজেলা ব্যাপী কর্মস্পৃহা আরো গতিশীল করবে এবং আগামীতে কর্মে আরো গতিশীলতা আনবে। উৎফুল্ল মনোভাব নিয়ে জনমানুষের কল্যানে কাজ করে যাবেন।

এদিকে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জেলার শ্রেষ্ট নির্বাহী অফিসার নির্বাচিত হওয়ায় বিভিন্ন সামাজি সংগঠনের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com