মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বাহুবলে এসিআই গোদরেজ এগ্রোভেট কোম্পানিতে ডাকাতি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে এসিআই গোদরেজ এগ্রোভেট প্রাইভেট লিমিটেড কোম্পানিতে ডাকাতির ঘটনা ঘটেছে। এতে ডাকাতদল তিন সিকিউরিটি গার্ডকে মারধোর করে আহত করে নগদ টাকাসহ অন্ততঃ ৮ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বশিনা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবস্থিত কোম্পানির ডিপোতে এ ঘটনা ঘটে।

আহত সিকিউরিটি সদস্যরা হলেন- আজিজ (৩০), ইব্রাহিম (২৮) ও সুলতান (২৯)। তাদেরকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

ভুক্তভোগী কোম্পানির ডিপো ইনচার্জ হেলাল উদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে ১৭-১৮ জনের একদল ডাকাত সিকিউরিটি গার্ড আজিজ, সুলতান ও ইব্রাহিমকে মারধের করে হাত-পা বেঁধে গেইটের চারটি তালা ভেঙ্গে ডিপোর ভিতরে প্রবেশ করে প্রায় এক ঘন্টা তান্ডব চালিয়ে নগদ ৪ লক্ষ টাকা, ফ্রিজ, কম্পিউটার, সিসি ক্যামেরা ও ডিপোতে থাকা মুল্যবান জিনিষপত্রসহ আনুমানিক ৮ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে বীরদর্পে চলে যায়। পরে সিকিউরিটি গার্ডরা কোম্পানির কর্তৃপক্ষকে বিষয়টি জানালে তারা থানা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে সকালে বাহুবল-নবীগঞ্জ সার্কেল এএসপি আবুল খয়ের ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বলেন, বিষয়টি ডাকাতি না অন্য কিছু আমরা খতিয়ে দেখছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com