রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সোনাগাজীতে ঔষধ চুরির দায়ে ২ চোরের ১২ লাখ টাকা জরিমানা

ফেনী প্রতিনিধি: সোনাগাজীর পাইকারী ঔষধ বিক্রয়ের সবচেয়ে বড় প্রতিষ্ঠান সোনালী ফার্মেসী থেকে আনুমানিক ২০ লাখ টাকার ঔষধ চুরি করে বিক্রির অভিযোগে সোনাগাজী মডেল থানার সামনে অবস্থিত নয়ন মেডিকেল হলের মালিক জহরলালের ছেলে চোর নয়নের ৮লাখ টাকা ও তার সহযোগী (সোনালী ফার্মেসীর কর্মচারী) চোর পিয়াস শর্মা’কে ৪লাখ টাকা সহ মোট ১২লাখ টাকা জরিমানা করেছে শালিসদার যুবলীগ নেতা নাছির উদ্দিন অপু সহ সোনাগাজী বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ।

ঘটনার বিবরণে জানা যায়, সোনালী ফার্মেসির দোকান কর্মচারী পিয়াস শর্মা চুরি করে কিছু ঔষধ এনে জহরলালের মালিকানাধীন নয়ন মেডিকেল হলে এনে অর্ধেক দামে বিক্রি করে, পরে নয়ন ঐ দোকান কর্মচারী পিয়াসকে ভয়ভীতি দেখিয়ে জিম্মি করে গত ২বছর ধরে ঐ দোকান থেকে ঔষধ সরিয়ে এনে বিক্রি করতে বাধ্য করে। ১৭ই জুন সোনালী ফার্মেসী কর্তৃপক্ষ চুরির বিষয়টি টের পেয়ে চোর পিয়াসকে হাতেনাতে ধরে।

এরপর সোনাগাজী বাজার বণিক সমিতির নিকট ঘটনা জানালে তারা মিমাংসা করার জন্য ৩/৪ দফা শালিস বৈঠকে বসে। গত ২৩ জুন শালিসে নয়ন মেডিকেল হলের মালিক জহরলালের ছেলে নয়ন ও দোকান কর্মচারী পিয়াসকে দোষী সাব্যস্ত করে তাদের দুজনের ১২ লাখ টাকা জরিমানা করা হয়। নয়ন মেডিকেল হলের মালিক জহরলাল শালিসদার ও গণমাধ্যম কর্মীদের নিকট ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সোনালী ফার্মেসী কর্তৃপক্ষ ও সোনাগাজী বাজার বণিক সমিতির সভাপতি নুরনবী বিএসসি। শালিসদার নাছির উদ্দিন অপু জানান- সোনালী ফার্মেসীর বিপ্লব আমার ভাড়াটিয়া, ঘটনার শালিস করেছে বাজার বণিক সমিতি, আমিও ঐ শালিসে উপস্থিত ছিলাম।

এই চাঞ্চল্যকর চুরির ঘটনায় সোনাগাজী বাজারের অলিতে গলিতে সর্বত্র আলোচনা সমালোচনার ঝড় বইছে। দোষীদের আরও কঠোর বিচার দাবি করছেন সোনাগাজী বাজারের ব্যবসায়ী ও সাধারণ মানুষ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com