বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৮৯ ব্যক্তিকে অর্থদন্ড

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারে করোনাভইরাস বিস্তার রোধে জেলা প্রশাসনের ভ্রাম্মমাণ আদালত পরিচালনায় ১৮৯ ব্যক্তিকে অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী ম্যাজিস্ট্রেটগণ।

শনিবার (২৬ জুন) জেলা প্রশাসক জেলা বিজ্ঞ মেজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশে করোনাভাইরাসের গতি রোধে অভিযান পরিচালিত হয়। জেলার বেশ কয়েকটি পয়েণ্টে সচেতনতামূলক প্রচারণা ও ভ্রাম্মমাণ আদালত পরিচালিত হয়।

এছাড়াও বিভিন্ন উপজেলায় ভ্রাম্মমাণ আদালত পরিচালিত হয়েছে। সকাল ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা অভিযান চালিয়ে বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি অমান্যের অপরাধে ১৮৯ ব্যক্তিকে ৪৪ হাজার ৭শ ৪৫ টাকা অর্থদন্ড দেওয়া হয়।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, একযোগে মৌলভীবাজার জেলার সকল উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা, বাহিরে অবস্থান ও গণপরিবহনে চলাচল করায় দ-বিধি, ১৮৬০ এর ২৬৯ ধারা ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫ ধারামতে ১৮৯ জন ব্যক্তিকে ৪৪ হাজার ৭শ ৪৫ টাকা অর্থদন্ড প্রদান ও আদায় করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com