শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বকশীগঞ্জে লকডাউন নিশ্চিত করতে পুলিশের টহল জোড়দার

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে এবং সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ও লকডাউন নিশ্চিত করতে পুলিশি টহল জোড়দার করা হয়েছে।

সোমবার (২৮ জুন) বকশীগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে বকশীগঞ্জ পৌর শহর সহ বিভিন্ন বাজারে টহল দিতে দেখা গেছে। বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম সম্রাট এর নেতৃত্বে পুলিশ সকাল থেকেই শহরে অবস্থান নেন। তারা পথচারীদেরকে মাস্ক পড়তে উৎসাহিত করা হচ্ছে। পাশাপাশি বিনাকারণে শহরে প্রবেশ করা মানুষকে দ্রুত শহর ত্যাগ করতে কাজ করছে।

এছাড়াও যত্রতত্র মোটরসাইকেল চলাচল, যানবাহন চলাচলে কড়াকড়ি আরোপ করেন থানা পুলিশ।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট জানান, করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় সরকারের নির্দেশনা মোতাবেক পুলিশ মাঠে কাজ করছে। মানুষকে সচেতন করার পাশাপাশি লকডাউন নিশ্চিত করতে মাঠে ধাকবে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com