রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

জেলার শ্রেষ্ঠ হলেন বকশীগঞ্জ ইউএনও মুন মুন জাহান লিজা

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন।

সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার অভিলক্ষ্যে পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততা, উদ্বাবন, ই-ফাইলিং, সোশাল মিডিয়া ব্যবহার সহ শুদ্ধাচার চর্চায় সন্তোষজনক অর্জনের স্বীকৃতি সরূপ ২০২০-২০২১ অর্থবছরে শুদ্ধাচার চর্চায় তাকে মনোনীত করা হয়।
রোববার বিকালে জামালপুর জেলা প্রশাসক মুর্শেদা জামান শ্রেষ্ঠদের মাঝে পুরস্কার বিতরণ করেন। ওই অনুষ্ঠানে বকশীগঞ্জ ইউএনও মুন মুন জাহান লিজাকে শ্রেষ্ঠ ইউএনও হিসেবে পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার পাওয়ার পর উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা বলেন এ অর্জন বকশীগঞ্জবাসীর, এ অর্জন সকলের । তাই আমি এই অর্জন বকশীগঞ্জ বাসীকে উৎস্বর্গ করলাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com