শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

জেলার শ্রেষ্ঠ হলেন বকশীগঞ্জ ইউএনও মুন মুন জাহান লিজা

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন।

সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার অভিলক্ষ্যে পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততা, উদ্বাবন, ই-ফাইলিং, সোশাল মিডিয়া ব্যবহার সহ শুদ্ধাচার চর্চায় সন্তোষজনক অর্জনের স্বীকৃতি সরূপ ২০২০-২০২১ অর্থবছরে শুদ্ধাচার চর্চায় তাকে মনোনীত করা হয়।
রোববার বিকালে জামালপুর জেলা প্রশাসক মুর্শেদা জামান শ্রেষ্ঠদের মাঝে পুরস্কার বিতরণ করেন। ওই অনুষ্ঠানে বকশীগঞ্জ ইউএনও মুন মুন জাহান লিজাকে শ্রেষ্ঠ ইউএনও হিসেবে পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার পাওয়ার পর উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা বলেন এ অর্জন বকশীগঞ্জবাসীর, এ অর্জন সকলের । তাই আমি এই অর্জন বকশীগঞ্জ বাসীকে উৎস্বর্গ করলাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com