বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বাহুবলে কঠোর লকডাউন বাস্তবায়নে প্রশাসন, সেনা ও পুলিশের টহল

ইউএনও স্নিগ্ধা তালুকদারের নেতৃত্বে টহলে সেনাহিনী

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদারের নেতৃত্বে সকাল থেকেই মাঠে নেমেছে আইন-শৃংখলা বাহিনী। স্বাস্থ্যবিধি বাস্তবায়নে সেনা ও পুলিশ সদস্যেদের বহনকারী গাড়িগুলো উপজেলার প্রতিটি সড়কে টহল জোরদার করেছে।

দোকানপাট বন্ধ

সরজমিনে উপজেলার একাধিক বাজার সকাল থেকে দুপুর ঘুরে দেখা গেছে, কাঁচামাল, ঔষধ, মুদি ও খাবারের দোকান ব্যতিত খোলা হয়নি অন্য কোন দোকানপাট। এছাড়াও পন্য পরিবহনে নিয়োজিত যানবাহন ছাড়া কোন গাড়ি সড়কে চলতে দেখা যায়নি। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ক্রয়ের জন্য কিছুসংখ্যক লোকজন বাজারে আসলেও দ্রুত কাজ সেড়ে নিজ ঘরে ফিরতে দেখা গেছে।
সকাল থেকে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইন-শৃংখলা বাহিনী মাঠে থাকলেও কোথায়ও জরিমানার খবর পাওয়া যায়নি। কঠোর লকডাউনের প্রথম দিনে লোকজনকে সতর্ক করে ঘরে ফিরিয়ে দেয়া হচ্ছে।

ফাঁকা সড়ক

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নিগ্ধা তালুকদারের সাথে কথা বললে তিনি আজকের পত্রিকাকে জানান, আমরা আইন-শৃংখলা বাহিনীকে সাথে গিয়ে প্রতিটি বাজারে বাজারে যাচ্ছি। সেখানে বিনা প্রয়োজনে বাহিরে ঘুরাফেরা না করে ঘরে থাকার জন্য মানুষকে অনুরোধ করছি। পাশাপাশি জরুরি প্রয়োজনে বের হওয়া লোকজনকে মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ প্রদান করছি। করোনার সংক্রমণ মোকাবেলায় দায়িত্বরত প্রশাসনের লোকজন ও আইন-শৃংখলা বাহিনীকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com