শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বাহুবলে কঠোর লকডাউন বাস্তবায়নে প্রশাসন, সেনা ও পুলিশের টহল

ইউএনও স্নিগ্ধা তালুকদারের নেতৃত্বে টহলে সেনাহিনী

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদারের নেতৃত্বে সকাল থেকেই মাঠে নেমেছে আইন-শৃংখলা বাহিনী। স্বাস্থ্যবিধি বাস্তবায়নে সেনা ও পুলিশ সদস্যেদের বহনকারী গাড়িগুলো উপজেলার প্রতিটি সড়কে টহল জোরদার করেছে।

দোকানপাট বন্ধ

সরজমিনে উপজেলার একাধিক বাজার সকাল থেকে দুপুর ঘুরে দেখা গেছে, কাঁচামাল, ঔষধ, মুদি ও খাবারের দোকান ব্যতিত খোলা হয়নি অন্য কোন দোকানপাট। এছাড়াও পন্য পরিবহনে নিয়োজিত যানবাহন ছাড়া কোন গাড়ি সড়কে চলতে দেখা যায়নি। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ক্রয়ের জন্য কিছুসংখ্যক লোকজন বাজারে আসলেও দ্রুত কাজ সেড়ে নিজ ঘরে ফিরতে দেখা গেছে।
সকাল থেকে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইন-শৃংখলা বাহিনী মাঠে থাকলেও কোথায়ও জরিমানার খবর পাওয়া যায়নি। কঠোর লকডাউনের প্রথম দিনে লোকজনকে সতর্ক করে ঘরে ফিরিয়ে দেয়া হচ্ছে।

ফাঁকা সড়ক

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নিগ্ধা তালুকদারের সাথে কথা বললে তিনি আজকের পত্রিকাকে জানান, আমরা আইন-শৃংখলা বাহিনীকে সাথে গিয়ে প্রতিটি বাজারে বাজারে যাচ্ছি। সেখানে বিনা প্রয়োজনে বাহিরে ঘুরাফেরা না করে ঘরে থাকার জন্য মানুষকে অনুরোধ করছি। পাশাপাশি জরুরি প্রয়োজনে বের হওয়া লোকজনকে মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ প্রদান করছি। করোনার সংক্রমণ মোকাবেলায় দায়িত্বরত প্রশাসনের লোকজন ও আইন-শৃংখলা বাহিনীকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com