শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

চুনারুঘাটে বিধিনিষেধ না মানায় জরিমানা

মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): সরকার কর্তৃক ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়ন নিশ্চিত করতে শুক্রবার ২য় দিনের মতো হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পৌর এলাকা, দূর্গাপুর বাজার, নতুনব্রীজসহ সহ বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সশস্ত্র বাহিনীর সহযোগিতায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সত্যজিত রায় দাশ এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিলটন চন্দ্র পালের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এসময় মোট ১৫ টি মামলায় ৫৮০০ টাকা অর্থদণ্ড আরোপ করা হয়। তাছাড়াও ভ্রাম্যমান আদালত সচেতনতা বৃদ্ধির জন্য মাস্ক বিতরণ করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com