সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

মৌলভীবাজারে ১০৫ ব্যক্তিকে ৪৬ হজার টাকা অর্থদন্ড, আটক ৭

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৗলভীবাজারে লকডাউন ও কঠোর বিধিনিষেধ অমান্যের অপরাধে ১০৫ জনকে ৪৬ হাজার ৮০০ টাকার অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্মমাণ আদালত। এসময় প্রয়োজন ছাড়া রাস্তায় বের হওয়া ও কঠোর বিধিনিষেধ অমান্যের অপরধে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়েছেন ৭ ব্যক্তি।

শনিবার লকডাউন ও কঠোর বিধিনিষেধের ১০ম দিনে মানুষকে বিধিনিষেধ মানাতে জেলা জুড়ে জেলা ও উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত মাঠে কাজ করছে। পাশাপাশি আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা রয়েছেন মাঠে। মৌলভীবাজার সদর উপজেলা সহ অন্যান্য উপজেলায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলাগুলোতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী কমিশনার ( এসিলেন্ড) ভ্রামম্মমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালতকে সেনাবাহিনী, র‌্যাপিট অ্যাকশন ব্যাটালিয়ন ( র‌্যাব), পলিশ, বর্ডার গার্ড বাংলদেশ (বিজিবি), ও আনসার ব্যাটালিয়ন এর সদস্যরা সহযোগিতা করেন। এছাড়াও আইন-শৃঙ্খলা বাহিনীর টহল ও নজরদারি চলমান রয়েছে।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভ্রাম্মমাণ আদালত পরিচালনায় মৌলভীবাজার জেলার সকল উপজেলার বিভিন্নস্থানে আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা, গণপরিবহন ও সিএনজি চলাচল, স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় ১০৫ ব্যক্তিকে অর্থদন্ড ও ৭ ব্যক্তি আটক হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com