শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

মাশরাফিদের শক্তি বাড়াতে এলেন ডি ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক : একদিকে ইনজুরি নিয়ে অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন ডেভিড ওয়ার্নারের মতো তারকা। অপরদিকে বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকালে বাংলাদেশে পা রাখলেন আরেক তারকা ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগের আসরে ব্রান্ডন ম্যাককালামকে কিনে ক্রিকেট সমর্থকদের চমকে দেয় রংপুর রাইডার্স। কিন্তু ষষ্ঠ আসরে ম্যাককালামকে ছেড়ে দেওয়ায় রংপুর সমর্থকরা কিছুটা নাখোশই হন। কিন্তু তাদের আনন্দে ভাসিয়ে রংপুর এবারের বিপিএলে কেনেন মহাতারকা ডি ভিলিয়ার্সকে।

তবে এরই মধ্যে ডি ভিলিয়ার্সের দল রংপুর খেলে ফেলেছে ৬টি ম্যাচ। যার মধ্যে মাত্র দুটিতে জয় পেয়েছে তারা। দলের সপ্তম ম্যাচ থেকে দলে মাঠে দেখা যাবে দক্ষিণ আফ্রিকার সাবেক এই ক্রিকেটারকে। মি. ৩৬০ ডিগ্রি ডি ভিলিয়ার্সের দলে যোগদান নিঃসন্দেহে রংপুর রাইডার্সের শক্তি বাড়াবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com