মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

কমলগঞ্জে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

কমলগঞ্জ (মৌলভীবাজার) সংবাদদাতা : কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে চার প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ১টায় ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা আদায় করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মো. আল-আমিন এর  নেতৃত্বে অভিযানে সহযোগিতা করেন শমশেরনগর ফাঁড়ির পুলিশ সদস্যরা।

অভিযানকালে শমশেরনগর বাজারের কাজী বেকারি এন্ড কনফেকশনারীকে ৬ হাজার টাকা, আউলিয়া হোটেলকে ১ হাজার টাকা, বিপ্লব ফার্মেসীকে ৫ শত টাকা, রূপসী বিউটি পার্লারকে ৫ শত টাকাসহ মোট ৮ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মো. আল-আমিন জানান, বৃহস্পতিবার কমলগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার আইন লঙ্ঘন বিরোধী অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে বেকারিতে খাদ্য পণ্য তৈরি করা, স্বাস্থ্যের জন্য ক্ষতিকর রং ব্যবহার করা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ, খাদ্য পণ্য ও প্রসাধনী বিক্রয় করাসহ বিভিন্ন অপরাধে এসব জরিমানা করা হয়।

এ সময় স্থানীয় লোকদের নিয়ে গণশুনানী অনুষ্ঠিত হয়। সবাইকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন মেনে ব্যবসা পরিচালনা করার সতর্ক করা হয় এবং ক্রেতাদেরকে এ ব্যাপারে সজাগ দৃষ্টি রাখার অনুরোধ জানানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com