বুধবার, ২২ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে বাহুবলের ২ ডাকাত গ্রেফতার

পুলিশের হাতে আটককৃত ডাকাত মাসুম মিয়া

নিজস্ব  সংবাদদাতা : র‌্যাব ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে বাহুবলের ২ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে। গতকাল বুধবার (১৬ জানুয়ারি) মধ্যরাতে র‌্যাব- ৯-এর একটি টিম শ্রীমঙ্গল এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্য আব্দুল আউয়াল (৩০) ও একই রাতে বাহুবল মডেল থানা পুলিশ সিলেটের সুরমা এলাকা থেকে ডাকাত দলের অন্য সদস্য মাসুম মিয়া (২৫) কে গ্রেফতার করে। আটককৃত আব্দুল আউয়াল বাহুবল উপজেলার চক হরিহর (মানিকা) গ্রামের আব্দুল মালেকে পুত্র ও মাসুম মিয়া একই উপজেলার ভেড়াখাল গ্রামের নূর মিয়ার পুত্র।

র‌্যাব-৯-এর অভিযানে আটককৃত ডাকাত আব্দুল আউয়াল

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার মধ্যরাতে র‌্যাব-৯-এর একটি টিম অভিযান চালিয়ে শ্রীমলঙ্গ এলাকা থেকে ডাকাত আব্দুল আউয়ালকে গ্রেফতার করে বাহুবল মডেল থানায় সোপর্দ করে। এদিকে একই রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল মডেল থানার এসআই হাসেম ও এএসআই সাহিদুল হকের যৌথ নেতৃত্বে একদল পুলিশ সিলেটের সুরমা এলাকা থেকে ডাকাত মাসুম মিয়াকে গ্রেফতার করে। দীর্ঘদিন ধরে তারা উভয়েই মিলিত হয়ে হবিগঞ্জসহ পার্শ্ববর্তী জেলাগুলোতে ডাকাতি করে চলছিল বলে আটক সূত্রে জানা গেছে। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলার ওয়ারেন্ট রয়েছে। ইতিমধ্যে উভয় ডাকাত একাধিকবার হাজতবাসও করেছে বলে পুলিশ জানিয়েছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী জানান, ডাকাত আব্দুল আউয়াল ও মাসুম মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com