রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

বাহুবলে ট্রাক ভর্তি ভারতীয় কসমেটিকস পন্য জব্দ, আটক ১

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে অবৈধ পথে আমদানি করা ট্রাক বোঝাই প্রায় ১৫ লক্ষাধিক টাকার ভারতীয় কসমেটিকস পন্যসহ মোতালিব মিয়া (৩০) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৯ শ্রীমঙ্গল। গত বৃহস্পতিবার বিকাল ৩টায় ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার চলিতাতলা নামক স্থান থেকে ট্রাক ভর্তি ভারতীয় কসমেটিকস পন্য জব্দ করা হয়। এ সময় ট্রাক চালক মোতালিব মিয়া পালিয়ে যাওয়া চেষ্টাকালে তাকে আটক করে র‌্যাব। আটককৃত মোতালিব মিয়া সিলেট জেলার গোয়াইঘাট উপজেলার দক্ষিণ পান্তুমাই গ্রামের বসু মিয়ার পুত্র। পরে বৃহস্পতিবার রাতে আটককৃত মোতালিব মিয়া ও জব্দকৃত ট্রাক (ঢাকা-ট-১৮-৯৪০৭) ভর্তি ভারতীয় কসমেটিকস পন্য বাহুবল মডেল থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব-৯ জানায়, উপজেলা মিরপুর বাজার এলাকায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল শাখার একটি টিম অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভারত থেকে অবৈধ পথে আমদানি করার কসমেটিকস পন্য সিলেট থেকে ঢাকাগামী একটি ট্রাকে করে নিয়ে যাওয়া যাচ্ছে। এ সময় র‌্যাব- ৯ এর এসআই বাহার উদ্দিন, হিরন মিয়া, ডিএডি মনিরুজ্জামান, এএসআই সিরাজুল ইসলামের যৌথ নেতৃত্বে এক টিম অভিযান চালিয়ে ঢাকা-সিলেট মহাসড়কস্থ উপজেলার চলিতাতলা নামক স্থান থেকে প্রায় ১৫ লক্ষাধিক টাকা মূল্যের ভারতীয় কসমেটিকস পন্য সহ পালিয়ে যাওয়াকালে ট্রাক চালককে আটক করা হয়। পরে জব্দকৃত ভারতীয় পন্যসামগ্রীসহ আটককৃত ট্রাক চালককে বাহুবল মডেল থানায় সোপর্দ করা হয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান জানান, র‌্যাব-৯ ট্রাক ভর্তি ভারতীয় কসমেটিকস পন্যসহ এক ব্যক্তিকে আটক করে থানায় হস্তান্তর করেছে। আটককৃত মোতালিক মিয়াকে শুক্রবার বিকালে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com