শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

শ্রীমঙ্গলে ব্যবসায়ী সমিতির প্রতিবাদ সভা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলে শহরের কয়েকটি এলাকায় একরাতে ৮টি প্রশাসনে চুরির ঘটনায় ব্যবসায়ী সমিতি প্রতিবাদ সভা করেছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় স্থানীয় চৌমুহনা চত্তরে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতি এ প্রতিবাদ সভার আয়োজন করে।

ব্যবসায়ী সমিতির সভাপতির সভাপতি এএসএম ইয়াহিয়া খান এর সভাপতিত্বে ও সদস্য আমজাদ হোসেন বাচ্চুর সঞ্চালনায় প্রতিবাদ সভায় চুরির সাথে জড়িতদের দ্রুত আটক করে আইনের আওতায় আনার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানান ব্যবসায়ী নেতারা।

ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন বলেন, হঠাৎ করে একরাতে এতগুলো প্রতিষ্টানে চুরি সংগঠিত হল, এটা দু:খজনক। দুই দিন পেরিয়ে গেলেও ঘটনার সাথে জড়িত দুস্কৃতিকারীদের আটক করতে না পারায়, তিনি প্রশাসনের উদ্দেশ্যে অনুরোধ করে বলেন, আগামী ২৪ ঘন্টার ভিতর চুরির সাথে জড়িতদের আটক করতে হবে। আর না হয় ব্যবসায়ী সমাজ আরো কঠোর থেকে কঠোর আন্দোলনে যাবে।

এসময় প্রতিবাদ সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন, ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি আব্দুল কাদির, দেবাশীষ ধর পার্থ, মোঃ শামীম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান জুয়েল, কোষধ্যক্ষ আব্দুল বাছিত, প্রচার সম্পাদক মো.ফারুক মিয়া, দপ্তর সম্পাদক সুজিত শর্মা, কার্যকরী পরিষদের সদস্য অজয় দাশ, পরিমল পাল, সামছুল ইসলাম শামীম, অজয় সিং, মামণি বস্ত্রালয়ের স্বত্বাধিকারী মো. শাহ আলম, মানবাধিকার কর্মী মো. মানিক মিয়া, ব্যবসায়ী শেখ সারোয়ার জাহান জুয়েল, ব্যবসায়ী মাওলানা সৈয়দ মোজাদ্দিদ আলী, ও রহিম নোমানী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com