শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

বাহুবলে মধ্যরাতে অগ্নিকাণ্ড : ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে মধ্যরাতে অগ্নিকাণ্ডে এক ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে বিশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গত মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১টায় উপজেলা সদরের ডাকঘরের পূর্ব পার্শ্বে খলিলুর রহমানের মালিকাধীন দুইতলা ভবনের নীচতলায় অবস্থিত রহমান ট্রেডার্সে এ ঘটনা ঘটে। বিদ্যুতিক শট সার্কিট থেকেই এই আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ সময় ভবনের দ্বিতীয় তলার বাসায় বসবাসরত লোকজন কোন রকমে দৌঁড়ে নেমে আসলেও কেউ হতাহত হননি।

পুলিশ ও দমকল বাহিনীর সূত্রে জানা গেছে, রাত ১১টার দিকে বৈদ্যুতিক শট সার্কিট থেকে ব্যবসা প্রতিষ্ঠানটিতে আগুন লাগে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে রাত ১টায় আগুন নির্বাপন করে। এতে দোকানে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে দু’টি দোকানের ৮/১০ লাখ টাকার মালামাল এবং ভবনের আরো প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিম জানান, আগুনে দোকানটিতে থাকা স্টীল ও কাঠের ফার্নিচার, জাহাজের বিভিন্ন ইলেক্ট্রনিক মালামাল, কয়েকটি ফ্রিজ, আলমীরা, কাঠ ও প্লাস্টিকের দরজাসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com