সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

বাহুবলে অগ্নিকান্ডে ১৪ দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়-ক্ষতি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবলে অগ্নিকান্ডে ১৪টি দোকানঘর পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে অন্ততঃ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আজ শুক্রবার বেলা পৌণে ২ টার দিকে উপজেলার মিরপুর চৌমুহনীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে ব্যবসায়ীরা দোকান বন্ধ করে জুমার নামাজ আদায় করতে মসজিদে যান। জুম্মা নামাজের শেষ মুহূর্তে উপজেলার মিরপুর বাজারের চৌমুহনী সংলগ্ন কলেজ রোডের পূর্ব পাশে অবস্থিত একটি মিষ্টির দোকান ও সেলুনের পিছন দিক ধোঁয়া দেখা যায়। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা চতুর্দিকে ছড়িয়ে পড়ে। এতে ১৪টি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও বাহুবল ফায়ার স্টেশনের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয় লোকজনের সহায়তায় ঘন্টাখানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। পুড়ে যাওয়া দোকানঘরের মধ্যে- ময়না মিয়ার মিষ্টি দোকান, সফর আলীর চায়ের দোকান, সেলুন, প্রদীপ কনফেকশনরী, ফয়েজ মিয়ার মোবাইল দোকান, ফরিদ মিয়ার ফলের দোকান, কাজল মিয়ার কেন্টিন, ফুল মিয়ার হোটেল ও শাহীন মিয়ার পানের দোকান রয়েছে। এ অগ্নিকান্ডের ফলে শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহসড়কে ঘন্টাখানেক যান চলাচল বন্ধ ছিল।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম জানান, আমরা যথাসময়ে ঘটনাস্থলে আসলেও পানি সেচের সুবিধা না থাকার কারণে আগুন নিয়ন্ত্রণে আনতে একটু সময় লেগে যায়। তদন্ত ছাড়া অগ্নিকান্ডের সূত্রপাত ও ক্ষয়-ক্ষতি সম্পর্কে কিছু বলা যাবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com