শুক্রবার, ২১ জুন ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

বিমান বন্দরে ১৬ হাজার ভিআইপি পাস বাতিল : প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেছেন-বিমান বন্দরে আস্থার সংকট খোঁজে বের করে দুর্নীতি ও অনিয়ম দূর করতে চ্যালেঞ্জ গ্রহণ করা হয়েছে।

ভিআইপি সুযোগ সুবিধা নিয়ে কেউ যদি স্বর্ণ চোরাচালানের সঙ্গে যুক্ত হয় তাকে ছাড় দেওয়া হবে না। ভিআইপি সুযোগ সুবিধা নিয়ে যারা স্বর্ণ চোরাচালান করে তা রোধ করার জন্য প্রধানমন্ত্রীর সম্মতিতে ১৬ হাজার ভিআইপি পাস বাতিল করার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কক্সবাজার পৃথিবীর দীর্ঘতম ৯৬ কিলোমিটার পর্যটন শিল্প ইতিমধ্যেই শিল্পের বিকাশে বেশকিছু প্রকল্প হাতে নেওয়া হয়েছে। মন্ত্রণালয়ের গতি আনতে প্রয়োজনবোধে মন্ত্রণালয় অফিস বন্ধ করে বিমানবন্দরে পড়ে থাকব।

তিনি বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকালে মাধবপুরে উপজেলা প্রশাসন ও পরিষদের উদ্যোগে প্রশাসনের কর্মকর্তা জনপ্রতিনিধি সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মল্লিকা দে’র সভাপতিত্বে পরিষদের হল রুমে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া আক্তার হেলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইশতিয়াক আল মামুন, ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী, চেয়ারম্যান সাহাব উদ্দিন আহমেদ, ফারুক পাঠান, আপন মিয়া, শফিকুল ইসলাম, শামসুল ইসলাম কামাল, মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাত সুলতানা প্রমুখ।

এর আগে মন্ত্রী গংগানগর গ্রামবাসীর সাথে মতবিনিময় করেন। পরে তিনি উপজেলার তেলিয়াপাড়ায় ৭১’র শহীদদের স্মরণে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com