সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বানিয়াচংয়ে স্কুল কমিটি গঠন নিয়ে সংঘর্ষ, আহত ২০

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা : বানিয়াচঙ্গে স্কুলের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছে।

গুরুতর আহত অবস্থায় টেটাবিদ্ধ ৪ জনকে সিলেট ও ১০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার জিটকা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বানিয়াচং থানার (ওসি) রাশেদ মোবারক জানান, ওই গ্রামের স্থানীয় প্রাইমারী স্কুলের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে সুরুত আলীর সাথে আবু মিয়ার বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপী সংঘর্ষে টেটাবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আহতদের মধ্যে, রমজান আলী (৬৫), নাছির মিয়া (৩৬), তোফাজ্জুল হক (২২) সুমন মিয়া (২৫), মায়া খাতুন (৩৫), আব্দুস সালাম (৬০), মোঃ সাজিদ মিয়া (৩০), আব্দুল আজিজ (৩২), আব্দুল হক (৬০), ছুরত আলী (৬০) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৪ জনকে টেটাবিদ্ধ অবস্থায় সিলেটে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com