শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

বানিয়াচঙ্গে উৎসবমুখর পরিবেশে সিএনজি মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং থেকে : উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে বানিয়াচং সিএনজি মালিক সমিতির (রেজি নং-১০৭৪) দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৯-২০২০ ইং অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬জানুয়ারি) বানিয়াচং ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন পরিষদ হলরুমে এই জাঁকজমপুর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে ভোট চলে বিকাল ৪টা পর্যন্ত। সহ-সভাপতি,যুগ্ম সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক,সহ-সাংগঠনিক সম্পাদক,প্রচার সম্পদক ও সদস্যসহ মোট ৬টি পদের বিপরীতে ১৩জন প্রার্থী বিভিন্ন প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন।

সহ-সভাপতি পদে মোহাম্মদ আলী (উড়োজাহাজ) পেয়েছেন ৬৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সবুজ মিয়া (সিএনজি) পেয়েছেন ৩৭ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে সমশের আলী (প্রজাপতি) পেয়েছেন ৫১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আবু সাঈদ (টিয়া পাখি) পেয়েছেন ৫০ ভোট। অন্যদিকে সাংগঠনিক সম্পাদক পদে নাজমুল হোসেন (সিলিং ফ্যান) পেয়েছেন ৭০ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছালেক মিয়া ( মোটরসাইকেল) পেয়েছেন ৩২ ভোট। সহ-সাংগঠনিক পদে ছাদিকুল মিয়া ( কাঁঠাল) পেয়েছেন ৩৩ ভোট । তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী সবুজ মিয়া (আম ) পেয়েছেন ৬৮ ভোট। প্রচার সম্পাদক পদে হাসান মিয়া (বাইসাইকেল) পেয়েছেন ৬০ ভোট। আর আবু ছালেক মিয়া ( রিক্সা) পেয়েছেন ৪০ ভোট। আর সদস্য পদে গেদু মিয়া (কলস) ৬৯ ভোট ও আনোয়ার মিয়া (মোরগ) ৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বি প্রার্থী জজ মিয়া (ফুটবল) পেয়েছেন ৩৯ ভোট।

উৎসবমুখর এই নির্বাচনে ১১০ জন ভোটারের মধ্যে ১০২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। দুপুরে ভোট কেন্দ্র পরিদর্শনে আসেন উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান,উপজেলা সাংবাদিক ফোরামের নবনির্বাচিত সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সুমন,ক্রীড়া সম্পাদক তানজিল হাসান সাগর ও জেলা হকার্স সমিতির সমাজকল্যাণ সম্পাদক মোস্তাকিম মিয়া। শান্তিপুর্ণ পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় তারা সন্তোষ প্রকাশ করেন।

এদিকে সিএনজি মালিক সমিতির নির্বাচনে ৪টি পদে কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায়  সভাপতি পদে শেখ মোয়াজ্জেম হোসেন,সাধারণ সম্পাদক এস আর সবুজ,কোষাধ্যক্ষ পদে মো.সেলিম মিয়া ও দপ্তর সম্পাদক পদে জাহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সুষ্টু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় সবাইকে ধন্যবাদ জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার ও সিএনজি মালিক সমিতির আহবায়ক মো.শাহজাহান মিয়া,সহকারি নির্বাচন কমিশনার আলমগীর হোসেন,মো.সেলিম মিয়া,আজিজুল লস্কর,আহমুদুল কবির ও হাবিবুর রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com