বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

ট্রাফিক পুলিশকে পেটালেন সরকারি কর্মকর্তা

তরফ নিউজ ডেস্ক : সিলেট নগরীতে দায়িত্ব পালনরত অবস্থায় এক ট্রাফিক পুলিশ সদস্যকে পিটিয়েছেন ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের তানজিল আহমদ নামের এক কর্মকর্তা। শনিবার (২৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৫ টায় নগরীর চৌহাট্টা পয়েন্টে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তানজিল আহমদ নামের ওই কর্মকর্তা মোটরসাইকেল নিয়ে নগরের চৌহাট্টা থেকে উল্টো রাস্তায় জিন্দাবাজার সড়কে প্রবেশের চেষ্টা করেন।

এ সময় দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবল মোহাম্মদ আলী মোটরসাইকেলটি থামাতে সংকেত দেন। কিন্তু সংকেত অমান্য করে যাওয়ার চেষ্টা করলে এগিয়ে গিয়ে মোটরসাইকেলের গতিরোধ করেন ট্রাফিক পুলিশের কনস্টেবল। তাতেই বাধ সাধেন তানজিল আহমদ। তিনি মোটরসাইকেল থামিয়ে ট্রাফিক সদস্যের হাতের লাঠি কেড়ে নিয়ে তাকে বেধড়ক পেটান।

এক পর্যায়ে উপস্থিত স্থানীয় জনতা এগিয়ে এসে তানজিল আহমদকে নিবৃত করেন। পরে চৌহাট্টা পয়েন্টে থাকা ট্রাফিকের অন্য সদস্যরাও এগিয়ে এসে ওই কর্মকর্তাকে আটক করেন এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করে কোতোয়ালি থানায় নিয়ে যান।

আটক তানজিল আহমদ বিয়ানীবাজার উপজেলার উত্তর দুবাগ গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে। এছাড়া সে ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের কর্মকর্তা বলে নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের (ট্রাফিক) উপ পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদ জানান, পুলিশের কাজে বাঁধা ও ট্রাফিক পুলিশের সদস্যকে মারধরের ঘটনায় ওই সরকারি কর্মকর্তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com