রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

সিলেটের ১৩ পুলিশ কর্মকর্তা পদক পাচ্ছেন

নিজস্ব প্রতিবেদক : সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য তিন শতাধিক পুলিশ কর্মকর্তা ও সদস্যকে বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) ও প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) দিয়ে পুরষ্কৃত করতে যাচ্ছে সরকার। পুলিশ সপ্তাহ-২০১৯ উপলক্ষে আগামী ৪ ফেব্রুয়ারি রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে পুলিশ সদস্যদের হাতে পদকগুলো তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদকপ্রাপ্তির তালিকায় সিলেটের ১৪ কর্মকর্তার নাম রয়েছে। এরমধ্যে ১৩ জন পুলিশের ও একজন র‌্যাবের কর্মকর্তা।

ইতোমধ্যে পুলিশ সদর দফতর থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এ সংক্রান্ত সুপারিশ পাঠানো হয়েছে বলে জানা গেছে।

সিলেট থেকে পদক প্রাপ্তির তালিকায় স্থান পাওয়াদের মধ্যে ৭ জন পেয়েছেন বিপিএম এবং ৭ জন পেয়েছেন পিপিএম পদক।

সিলেট থেকে বাংলাদেশ পুলিশ মেডেল বিপিএম পদকপ্রাপ্তরা হচ্ছেন- সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান (সেবা), এসএমপির কমিশনার গোলাম কিবরিয়া (সেবা), র‌্যাব-৯ এর সদ্য বিদায়ী অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমদ, অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র (সেবা), সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার বরকতুল্লাহ খান (সেবা), মৌলভীবাজার মডেল থানার এ এস আই বিকাশ চন্দ্র দে, এসএমপির কনস্টেবল মো. ইব্রাহিম ইসলাম সুফন।

আর প্রেসিডেন্ট পুলিশ মেডেল পিপিএম প্রাপ্তরা হচ্ছেন- সিলেট জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান (সেবা), মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. শাহ জালাল (সেবা), হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মো. উল্লাহ (সেবা), মৌলভীবাজার জেলা পিবিআইর পুলিশ সুপার মো. শাহাদত হোসেন (সেবা), এসএমপির অতিরিক্ত উপ কমিশনার জ্যোর্তিময় সরকার (সেবা), ওসমানীনগর থানার এসআই (নিরস্ত্র) মমিনুল ইসলাম (সেবা) এবং জগন্নাথপুর থানার এস আই (নিরস্ত্র) হাবিবুর রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com