শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে নানি-নাতনি নিহত

নিজস্ব প্রতিবেদক : সিলেটে যাত্রীবাহি বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে শিশুসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। নিহতরা সম্পর্কে নানি ও নাতনি।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের হাজিগঞ্জ বাজারের ধরমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার পশ্চিম মল্লিকপুর গ্রামের আহসান মিয়ার স্ত্রী ফরিদা বেগম (৪৫) ও তার নয় মাস বয়সী নাতনী ও সেলিম মিয়ার নয় মাস বয়সী শিশু কন্যা আফরোজা বেগম তিশা।

দুর্ঘটনায় আহসান মিয়া ও তার মেয়ে, নিহত শিশুর মা ইয়াসমিন আক্তার এবং চালক আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে এসএমপির মোগলাবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, সিএনজি অটোরিকশাটি সিলেট শহর থেকে ফেঞ্চুগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনাস্থলে যাওয়ামাত্র বিপরীতগামী মিনিবাসের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে ফরিদা বেগম মারা যান।

গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে শিশুটিকে মৃত ঘোষণা করেন জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক। তবে দুর্ঘটনার পর আহতাবস্থায় অটোরিকশা চালক পালিয়ে যায়। দুর্ঘটনার আগে অটোরিকশা চালক ঘুম কাতুরে ছিল বলে জানতে পেরেছেন তিনি।

ওসি বলেন, নিহতদের মরদেহের সুরতহাল প্রতিবেদনের পর ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com