মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে নানি-নাতনি নিহত

নিজস্ব প্রতিবেদক : সিলেটে যাত্রীবাহি বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে শিশুসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। নিহতরা সম্পর্কে নানি ও নাতনি।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের হাজিগঞ্জ বাজারের ধরমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার পশ্চিম মল্লিকপুর গ্রামের আহসান মিয়ার স্ত্রী ফরিদা বেগম (৪৫) ও তার নয় মাস বয়সী নাতনী ও সেলিম মিয়ার নয় মাস বয়সী শিশু কন্যা আফরোজা বেগম তিশা।

দুর্ঘটনায় আহসান মিয়া ও তার মেয়ে, নিহত শিশুর মা ইয়াসমিন আক্তার এবং চালক আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে এসএমপির মোগলাবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, সিএনজি অটোরিকশাটি সিলেট শহর থেকে ফেঞ্চুগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনাস্থলে যাওয়ামাত্র বিপরীতগামী মিনিবাসের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে ফরিদা বেগম মারা যান।

গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে শিশুটিকে মৃত ঘোষণা করেন জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক। তবে দুর্ঘটনার পর আহতাবস্থায় অটোরিকশা চালক পালিয়ে যায়। দুর্ঘটনার আগে অটোরিকশা চালক ঘুম কাতুরে ছিল বলে জানতে পেরেছেন তিনি।

ওসি বলেন, নিহতদের মরদেহের সুরতহাল প্রতিবেদনের পর ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com